সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান ও সরাইলে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন

সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান ও সরাইলে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন
ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল এর উদ্যোগে “সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান ও সরাইলে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন”
রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক-আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) বেসরকারী হাসপাতাল হলেও সমাজিক দায়বদ্ধতা এই হাসপাতালের অন্যতম বৈশিষ্ট। তারই ধারাবাহিকতায় অদ্য ১২ নভেম্বর ২০২১, শুক্রবার, সরাইলের জনসাধারণের উন্নত ও জরুরী স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিনসহ চিকিৎসা সরঞ্জাম (হুইল চেয়ার, রক্তচাপ পরিমাপক যন্ত্র, ষ্টেথো, ওজন পরিমাপক যন্ত্র, রোগীদের জন্য স্ক্রীন ও ইসিজি ট্রলি) প্রদান করে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। পাশাপাশি হাসপাতালের সৌজন্যে সরাইল গণগ্রন্থাগারে (পাবলিক লাইব্রেরি) অর্ধ শতাধিক বই সম্বলিত বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হয়।
এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দীন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সরাইল সার্কেল সিনিঃ এএসপি মোঃ আনিছুর রহমান, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপেুক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া ও সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমকর্মী ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।
এছাড়া একই দিনে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডাঃ শরদিন্দু শেখর রায়ের তত্ত্বাবধানে দুই শতাধিক রোগীকে বিনামূল্যে হৃদরোগের পরামর্শ ও ফ্রি ইসিজিসহ তাৎক্ষণিক চিকিৎসা প্রদান করা হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সরাইল জোনের চীফ জোনাল ম্যানেজার সুদীপ দত্ত তনু ও সরাইল উপজেলা প্রেসক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক নারায়ণ চক্রবর্ত্তী। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- দেশ রূপান্তর এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মনির হোসেন।
  • Share this :

Related article

Make an appointment! Go there